একাধিক পদে ২৭৫ জনকে নিয়োগ দেবে বন অধিদপ্তর

3.9/5 - (199 votes)

একাধিক পদে ২৭৫ জনকে নিয়োগ দেবে বন অধিদপ্তর:

একাধিক পদে ২৭৫ জনকে নিয়োগ দেবে বন অধিদপ্তর:সম্প্রতি পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের আওতাধীন বন অধিদপ্তর জনবল নিয়োগ দেয়ার জন্য একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ৯ টি পদে ২৭৫ জনকে নিয়োগ দেবে বন অধিদপ্তর। উক্ত পদগুলোতে এসএসসি ও এইচএসসি এবং স্নাতক পাসেই আবেদন করা যাবে। আগ্রহী প্রার্থীগণকে অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদন আজ ৩১-১০-২০২২ খ্রি. তারিখ শুরু হয়ে ৩০-১১-২০২২ খ্রি. তারিখ পর্যন্ত চলবে।

আবেদন করবেন যেভাবে: আগ্রহী যোগ্যতা সম্পন্ন প্রার্থীগণকে অনলাইনে http://ccffd.teletalk.com.bd ওয়েবসাইটে প্রবেশ করে ৩০-১১-২০২২ খ্রি. তারিখের মধ্যে আবেদন ফরম পূরণ করে জমাদান প্রক্রিয়া সম্পন্ন করতে হবে এবং অনলাইনে আবেদন ফরম পূরণের ৭২ ঘন্টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেয়া নিয়ম অনুসরণ করে পরীক্ষার ফি টেলিটক প্রি-পেইড নম্বর থেকে পরিশোধ করতে হবে।

একাধিক পদে ২৭৫ জনকে নিয়োগ দেবে বন অধিদপ্তর, একাধিক পদে ২৭৫ জনকে নিয়োগ দেবে বন অধিদপ্তর bforest govt job, বন অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, বন অধিদপ্তর নিয়োগ, বন অধিদপ্তর নিয়োগ 2022, বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022, বন অধিদপ্তর নিয়োগ ২০২২, সরকারি চাকরি, সরকারি চাকরির খবর, gov job, govt job,

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!