একাধিক বেসামরিক পদে জনবল নিয়োগ দেবে বাংলাদেশ সেনাবাহিনী, ২০-১১-২০২২ খ্রি. তারিখের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

4.1/5 - (116 votes)

একাধিক বেসামরিক পদে জনবল নিয়োগ দেবে বাংলাদেশ সেনাবাহিনী:

একাধিক বেসামরিক পদে জনবল নিয়োগ দেবে বাংলাদেশ সেনাবাহিনী:সম্প্রতি ওকেপি-১০ (সিগন্যালস এন্ড আইটি) এর জন্য বেসামরিক জনবল (অফিসার পদবী) নিয়োগ দেয়ার জন্য একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। আগ্রহী প্রার্থীগণকে ২০-১১-২০২২ খ্রি. তারিখের মধ্যে বিজ্ঞপ্তিতে দেয়া নিয়ম অনুসরণ করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

আবেদন করবেন যেভাবে: আগ্রহী প্রার্থীদের বিজ্ঞপ্তিতে বর্ণিত শর্তাবলী পূরণ সাপেক্ষে আগামী ২০-১১-২০২২ খ্রি. তারিখের মধ্যে ব্যাংক ড্রাফট, দরখাস্ত ও স্তবক-২ এ বর্ণিত অন্যান্য নথিপত্র সেনাসদর, জিএস শাখা (আইটি পরিদপ্তর), ঢাকা সেনানিবাস এ ডাকযোগে/স্বহস্তে প্রেরণ করতে হবে। আবেদনকারীদের মধ্য হতে যোগ্যতার ভিত্তিতে নির্দিষ্ট সংখ্যক আবেদনকারীকে নির্বাচনী পরীক্ষার জন্য ডাকা হবে।

একাধিক বেসামরিক পদে জনবল নিয়োগ দেবে বাংলাদেশ সেনাবাহিনী army civilian job, একাধিক বেসামরিক পদে জনবল নিয়োগ দেবে বাংলাদেশ সেনাবাহিনী, army civilian job circular 2022, বাংলাদেশ সেনাবাহিনী বেসামরিক নিয়োগ ২০২২,

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!